ঈদের দ্বিতীয় সপ্তাহেও সিনেমা হল গুলোতে চলছে “পোড়ামন ২” এর জয়জয়কার । নতুন পরিচালক, নতুন নায়ক আর নতুন নায়িকা। তাই পোড়ামন ২ এর সাফল্য নিয়ে যে কিছুটা অনিশ্চয়তায় ছিল সিনেমাপ্রেমীদের মধ্যে এ সাফল্য দেখে এখন অনেক বড় স্বপ্ন তৈরি হচ্ছে দর্শকদের মধ্যে।
ঈদের অন্য ছবিগুলোর তুলনায় অনেক কম সিনেমা হল পেলেও ব্যবসায়িক বিচারে সুবিধাজনক অবস্থানে আছে ‘পোড়ামন ২’। বিশ্বকাপ ফুটবল খেলা সত্ত্বেও অনেক হলে পর পর হাউজফুল শো গেছে রায়হান রাফির প্রথম সিনেমা ‘পোড়ামন ২’।

তাই ঢালিউডের মুভি লাভাররা তাকিয়ে আছেন ‘পোড়ামন ২’ এর হল রিপোর্টের দিকে।

সম্প্রতি জানা গেছে, রাজধানীর বলাকা সিনেমা হলে প্রথম সপ্তাহে সিনেমাটির আয় ১১ লাখ ৯৪ হাজার ৩৫ টাকা। জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে জানা গেল এটা নেট আয়। অর্থাৎ, টিকিট প্রতি গ্রস আয় নয়। গ্রস আয় এর কয়েকগুণ।

পরে জাজ মাল্টিমিডিয়া থেকে জানা গেল বড় ৫টি হলের সাতদিনের গ্রস আয় । বলাকায় বিক্রি হয়েছে ২৮ লাখ ৩২ হাজার ২৬৮ টাকার টিকিট। স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন দুটি করে শো অনুষ্ঠিত হয়েছে। সেখানকার আয় ৯ লাখ ৭৭ হাজার ১৫০ টাকা। যমুনা ব্লকবাস্টার সিনেমাসে ৩৫ লাখ ২৮ টাকা ৪০০, শ্যামলীতে ১৪ লাখ ৫৯ হাজার ৯৫০ ও গাজীপুরের বর্ষায় ৪ লাখ ৫০ হাজার ৪৫০ টাকা।

পরিচালক রায়হান রাফি বলেন, “আমাদের জানা মতে, এটা একটা রেকর্ড। ‘পোড়ামন ২’ প্রথম ৭ দিন রেকর্ড পরিমাণ সেল করেছে। এতে কারো কোন সন্দেহ থাকলে সংশ্লিষ্ট হলে যোগাযোগ করার অনুরোধ রইল।”

উল্লেখ্য , ‘পোড়ামন ২’ প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। বর্তমানে রায়হান রাফির পরিচালনায় এই জুটির নতুন সিনেমা দহনের শুটিং চলছে ।