রিয়্যালিটি শো’তে প্রতিযোগীকে জোর করে চুম্বনের চেষ্টা করে বেশ সমালোচিত হয়েছেন গায়ক পাপন, আর এই চুম্বনকাণ্ডের কারণেই বিচারকের আসন থেকে বাদ পড়লেন পাপন। বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত, হোলি সেলিব্রেশনের একটি ভিডিওতে দেখা যায়, পাপন গানের রিয়্যালিটি শো-তে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে সংখ্যালঘু সম্প্রদায়ের এক নাবালিকাকে হোলির রং মাখাচ্ছেন এবং তারপর তাকে জোর করে চুম্বনের চেষ্টা করছেন৷ এখন সেই রিয়েলিটি শো প্রচারকারী চ্যানেলটির কর্তৃপক্ষও পাপনের সঙ্গে তাদের চুক্তি বাতিল করেছে। এই ঘটনায় পাপনের সহশিল্পীরা মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

ভারতীয় বিনোদন সংস্থা এসেল গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ভারতের রাজ্যসভার সদস্য সুভাষ চন্দ্র টুইটারে লিখেছেন, ‘আমি আমার কোম্পানির কর্মকর্তাদের জানিয়ে দিয়েছি, আমরা এই সংগীতশিল্পীকে নিয়ে আর কোনো কাজ করব না। এই গ্রুপের আর কোনো প্রকল্পেই এই গায়ককে দেখা যাবে না।’ পরে আরেকটি টুইটে তিনি জানান, ইতিমধ্যে পাপনের শুট করা যে কয়েকটি পর্ব প্রচারের বাকি ছিল, সেখান থেকেও সম্পাদনা করে পাপনের দৃশ্য বাদ দেওয়া হবে। তবে পাপন যে পর্বগুলোয় বিচারকের দায়িত্বে ছিলেন, সেই পারিশ্রমিক তাঁকে পরিশোধ করে দেওয়া হবে। উল্লেখ্য, অ্যান্ড টিভি চ্যানেলটি এসেল গ্রুপের অন্তর্ভুক্ত প্রতিষ্ঠান। এই টিভি চ্যানেলেই রিয়্যালিটি শোটি প্রচারিত হয়।

এদিকে পাপন তাঁর অফিশিয়াল ফেসবুক পেজে এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন এবং ক্ষমা চেয়েছেন। তিনি লিখেছেন, ‘আমি বলছি না আমি কোনো ভুল করিনি। আমি খুব স্বাভাবিকভাবেই কাজটি করেছি। এ জন্য আমি দুঃখিত। দয়া করে এই বোকামি ও নির্বুদ্ধিতার জন্য আমাকে ক্ষমা করুন। ‘ তবে তাতেও মন গলেনি ভক্তদের। ব্যাপারটির জন্য তারা এখনো পাপনকেই দোষারোপ করছে।